তারিখ : ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকা ও ময়মনসিংহে ডিবির পৃথক অভিযানে গ্রেপ্তার-৩

ভালুকা ও ময়মনসিংহে ডিবি পুলিশের পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার -৩
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে দুই মাদক ব্যবসায়ী ও এক চিহিৃত চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দুইশত গ্রাম গাঁজা, ৪০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসাবে ডিবির এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ মঙ্গলবার সন্ধ্যায় ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের সরকার বাড়ী এলাকার বগার বাজার টু শান্তিগঞ্জ বাজার রোড থেকে দুইশত গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মজনু মিয়াকে গ্রেফতার করে। সে ভালুকার ধীতপুরের আঃ মন্নাছের ছেলে।

এছাড়া এসআই কামরুল হাসান সংগীয় অফিসার ফোর্সসহ বুধবার সকালে নগরীর শম্ভুগঞ্জ- কিশোরগঞ্জগামী পাকা রাস্তা সংলগ্ন এলাকা থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী লিটন মিয়াকে গ্রেফতার করে। সে চর নীলিয়া গ্রামের মুজে মিয়ার ছেলে।

অপরদিকে এসআই আলাউদ্দিন বাদল ময়মনসিংহ নগরীতে অভিযান পরিচালনা করে কোতোয়ালী মডেল থানার মামলা নং-১০৩, তারিখ-২৩/০৭/১৯ ইং ধারা-৩৭৯ পেনাল কোড এর আসামী জামিল হোসেনকে গ্রেফতার করে। তার বাড়ি বিশোরগঞ্জের পাকুন্দিয়ায়। তাদের নামে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই