তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশু ধর্ষণের অভিযোগে আটক-১

ভালুকায় শিশু ধর্ষণের অভিযোগে আটক-১,ধর্ষিতা হাসপাতালে ভর্তি
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
ভালুকা উপজেলা জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ি ধানিখোলা মোড় এলাকায় এগারো বছরের বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো: নাহিদ হাসান (২৫) কে ভালুকা মডেল থানা পুলিশ আটক করেছে। পুলিশ ধর্ষিতা আহত শিশুটিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল হাসাপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটে বুধবার সন্ধ্যায় (১২আগস্ট)।

মামলা সুত্রে জানাযায়,উপজেলার জামিরদিয়া এলাকার ধানিরখোলা মোড় এলাকার মো: গফুর মিয়ার বাড়িতে নাহিদ হাসান তার স্ত্রী সন্তান নিয়ে একটি রুমে ভাড়া থাকেন। একই বাড়িতে অপর একটি রুমে ভিকটিমের বাবা ভাড়া থাকতেন। তাঁর বাবা মা স্থানীয় একটি পোষাক কারখানায় চাকুরি করতেন। ঘটনার দিন সন্ধ্যার ভিকটিমের মা বাসায় না থাকার সুযোগে নাহিদ একা পেয়ে ভিকটিমের রুমে ঢুকে ধর্ষণ করার সময় পাশের রুমে থাকা ভাড়াটিয়ারা খোঁজ পেয়ে তাদের আটকে করে ভালুকা মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে নাহিদ হাসানকে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মচিহা) চিকিৎসার জন্য প্রেরণ করে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা করেছেন।

ভালুকা মডেল থানা পুলিশ এস,আই মোস্তফা কামাল জানান, ধর্ষণের খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে ধর্ষক নাহিদকে আটক করেছি এবং ভিকটিমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯ (১) ধারায় একটি মামলা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই