তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ন্যায়ের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে সরকার-প্রধানমন্ত্রী

দেশে ন্যায়ের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে সরকার-প্রধানমন্ত্রী
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ জানিয়েছেন, দেশে ন্যায়ের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে তার সরকার। সমাজের অনগ্রসর জনগোষ্ঠির জন্য সুন্দর সমাজ গড়ে তোলার আঙ্গীকারও ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী।মুজিববর্ষ ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার (১৪ আগস্ট)রাজধানীতে  আয়োজিত কোরান খতম দোয়া ও মিলাদ মাহফিলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

সরকারের সমাজকল্যান মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে  প্রধানমন্ত্রী ১৫ আগস্টের  শোকাবহ স্মৃতিচারণ করে জানান, পরিবারের সদস্যদের হত্যার পর, তার বিচার পাওয়ার অধিকার খর্ব করা হয়েছিলো।এ সময় এতিমদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী   বলেন, তোমরা একা নও ,আমি তোমাদের পাশে আছি। আমি এবং আমার ছোট বোন সব সময় তোমাদের কথা চিন্তা করি। আমাদের ছেলে-মেয়ে, নাতি পুতি যারা মারা গেছেন; তাদের জন্মদিনে আমরা বড় করে দাওয়াত খাওয়াই না, পার্টিও করি না। সেখানে জন্মদিনের উৎসবটা তোমাদের মতো শিশুদের নিয়ে করতে চাই।

প্রধানমন্ত্রী  এতিমদের  সততা ও নিষ্ঠা নিয়ে কাজ রার পরামর্শ দিয়ে বলেন,  সততা বড় একটা শক্তি। তুমি যদি দেশের জন্য নিজেকে গড়ে তোলো। এতে তুমি বড় হয়ে আরও অনেক এতিমদের সাহায্য করতে পারবে। তাদের পাশে দাঁড়াতে পারবে; তাদের জন্য সুন্দর ভবিষ্যৎ রচনা করতে পারবে। আমার সব সময় এটাই প্রচেষ্টা; তোমাদের জন্য একটা সুন্দর ভবিষ্যৎ রচনা করা।পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই