তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মদনে মেয়ে,মেয়ের জামাই ও নাতিরা হাতে আহত রিনা

মদনে মেয়ে,মেয়ের জামাই ও নাতিরা হাতে আহত রিনা
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
নেত্রকোনার মদনে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রিনা আক্তার (৫৫) নামের এক মহিলাকে তার মেয়ে ,মেয়ের জামাই ও নাতিরা ছুড়িকাঘাত করে  হত্যার চেষ্টা চালায়। এ সময় পাশের গ্রামের মুক্তিযোদ্ধার ছেলে পুতুল মিয়া  (৪০)বাঁধা দিতে এলে তাকেও আঘাত করে। তাদেরকে মদন হাসপাতালে নিয়ে এলে কর্তরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করেন। শুক্রবার উপজেলার কাইটাইল ইউনিয়নের শিবাশ্রম গ্রামে ইমাম বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার অপরাধে মেয়ে অজুফাকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রিনা আক্তার তার স্বামী এখিন আলীকে রেখে একই গ্রামের হাবিবুর রহমানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। অজুফা এখিন আলীর সন্তান। মা বিবাহ হওয়ার সুবাধে  মায়ের স্বামী (বাবা) হাবিবুর রহমানের নিকট থেকে ৫ শতাংশ জমি ক্রয় করে। হাবিবুর রহমান নি:সন্তান থাকায় মায়ের ভাগের জমি দখলে নিতে চায় অজুফা।  এ নিয়ে দীর্ঘদিন ধরে হাবিবুরের ভাতিজা কামাল,সবিকুল ও জহিরুলের সাথে  অজুফার বিরোধ চলে আসছিল। বিষয়টি গ্রামের মাতাব্বরগণকে নিয়ে উভয় পক্ষের মধ্যে মিমাংসাও হয়েছিল। কিন্তু মনে মনে অজুফা মেনে নেয়নি। হাবিবুর ও তার ভাতিজাদের সম্পত্তি দখলে নেয়ার জন্য পূর্বপরিকল্পিতভাবে মা রিনা আক্তারকে শুক্রবার জুম্বার সময় অজুফা,তার স্বামী নজরুল ইসলাম,তার ছেলে মুখবুল হোসেন ও সুজাত মিয়া ঘরে প্রবেশ করে ছুড়িকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। এসময় বাধাঁ দিতে এলে পুুতুল মিয়াকেও আঘাত করে। এলাকাবাসী তাদের উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে এলে কর্তরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ সময় মেয়ে অজুফা আক্তারকে এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করে ।  অন্যরা পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সার্কেল জামাল উদ্দিন জানান,জমি সংক্রান্ত বিরোধকেকেন্দ্র করে মেয়ে,মেয়ের জামাই ও নাতিরা রিনা আক্তার নামে এক মহিলাকে হত্যার চেষ্টা করে। পরে মেয়ে অজুদাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই