তারিখ : ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে জামিলা খাতুন মহিলা মাদরাসা’র প্রতিষ্ঠাতা’র ইন্তেকাল

গৌরীপুরে জামিলা খাতুন মহিলা মাদরাসা’র প্রতিষ্ঠাতা’র ইন্তেকাল
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌরশহরের গোলকপুর গ্রাম নিবাসী আল মাদরাসাতু নুরুল উলুম (নূরপুর) গোলকপুর মাদরাসা’র প্রতিষ্ঠাতা, বিশিষ্ট  ব্যবসায়ী মরহুম আলী হোসেন এর স্ত্রী ও বিএনপি নেতা এবং গৌরীপুর ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আলী আকবর আনিছে’র মাতা জামিয়া আরাবিয়া জামিলা খাতুন মহিলা মাদরাসা গোলকপুর এর প্রতিষ্ঠাতা জামিলা খাতুন (৮৫) বার্ধক্য জনিত কারনে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে (১৯ আগষ্ট) বুধবার রাত ২-২০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি-------রাজেউন)।

মৃত্যু কালে তিনি ৬ ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার (২০আগস্ট) দুপুর ২টায় মাদরাসা’র ঈদগাহ মাঠে মরহুমার জানাজার নামাজ শেষে আল মাদরাসাতু নুরুল উলুম (নূরপুর) গোলকপুর মাদরাসার গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই