তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণের অভিযোগ

ভালুকায় সৎ বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণের অভিযোগ
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
ভালুকায় মাদ্রাসা পড়ুয়া ৯বছরের শিশুকে ওবাইদুল্লাহ নামে এক সৎ বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে।ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে (১৯ আগস্ট) উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের আমতলী এলাকায় একটি ভাড়া বাসায়। ভিকটিম গৌরীপুরের দারুস সুন্নাহ কওমি মহিলা মাদ্রারার ছাত্রী।

জানাযায়,ওই শিশুটির মার সাথে তারাকান্দা উপজেলার গোয়াইলকান্দি  গ্রামের মৃত তহুর উদ্দিনের ছেলে ব্যবসায়ী কয়েক বছর পূর্বে ওবাইদুল্লাহ (৩৭)এর দ্বিতীয় বিয়ে হয়। ভিকটিমের মা তাঁকে নিয়ে  ভালুকা উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

ভিকটিমের মা জানান, ঘটনার রাতে আমরা একসাথে ঘুমিয়ে ছিলাম। ভোরে আমার স্বামী ওবাইদুল্লাহ শিশুকে ধর্ষণ শুরু করে। শিশুটি চিৎকার করলে আমি ঘুম থেকে সজাগ জেগে ওঠে মেয়েকে বাঁচাতে চেষ্টা করি এবং আমার স্বামীর গেঞ্জি ছিঁড়ে ফেলি। পরে আমাকে মারধর করে আমার স্বামী ওবাইদুল্লাহ পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই