তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে শ্রীঘরে প্রেমিক

মদনে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে লাইব্রেরিয়ান শ্রীঘরে
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
নেত্রকোনার মদনে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে এক মাদ্রাসার সহকারি লাইব্রেরিয়ান মিল্লাদ আহম্মদ(২৫) কে শ্রীঘরে পাঠিয়েছে পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার মদন বাজারে এ ঘটনা ঘটে । আটক মিল্লাদ আহম্মেদ আলহাজ্ব মোজাফর আহম্মদ আলিম মাদ্রাসার সহকারি লাইব্রেরিয়ান এবং পৌর সদরের মাস্টারপাড়া এলাকার সলিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মিল্লাদ আহম্মেদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই এলাকার এক গামেন্টর্সকর্মীর। এরই সুবাদে মিল্লাদ প্রায়ই মেয়েটির বাসায় আসা-যাওয়া করতো। শনিবার গভীর রাতে মেয়েটির সাথে দেখা করতে তাদের বাসায় গেলে পরিবারের লোকজন সুকৌশলে তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। এ সময় পুলিশ প্রেমিক মিল্লাদের সাথে প্রেমিকা ওই মেয়েটিকেও থানায় নিয়ে যায়। পরে জিজ্ঞাসাবাদ করে মেয়েটিকে ছেড়ে দেয় এবং প্রেমিক মিল্লাদ আহম্মেদকে নেত্রকোনা আদালতে প্রেরণ করে।

এ বিষয়ে কথা হলে অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন জানান, এ ব্যাপারে মেয়েটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। তবে আটক মিল্লাদ আহম্মেদকে রোববার দুপুরে ৫৪ ধারায় নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই