তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

পাহাড়পুরে বিশ্ববিদ্যালয় পুনঃ প্রতিষ্ঠার দাবীতে মানববন্ধন

নওগাঁর পাহাড়পুরে বিশ্ববিদ্যালয় পুনঃ প্রতিষ্ঠার দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
নওগাঁর বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুুরে ৮ম শতাব্দীতে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় পুনঃ প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন করেছে ঐতিহাসিক পাহাড়াপুর বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন ছাত্র পরিষদ। শনিবার বদলগাছী উপজেলার পাহাড়পুর আদিবাসী উচ্চ বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে আয়োজিত এই মানববন্ধনে সভাপতিত্ব করেন পাহাড়পুর বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন পরিষদের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইমামুল হাসান তিতু, সদস্য সচিব বৌদ্ধনাথ সরদার টপ্পো।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, হাজি দানেস বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মিজানুর রহমান, নওগাঁ সাহিত্য পরিষদের আহবায়ক আশরাফুল নয়ন, পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কারুল ইসলাম পল্টন, পাহাড়পুর আদিবাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ, গোবরচাপা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ, জামালগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক আবু হেনা রাশেদ মোহাম্মদ মিল্টন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুর রহমান, পাহাড়াপুর বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন ছাত্র পরিষদের আহবায়ক সামসুজ্জামান হিরা, যুগ্ম আহ্বায় কারিম হোসেন, মোস্তাক জাকারিয়া, এমরান হোসেন, মাসুদ হোসেন, শুভ আহমেদ, পিয়াস হোসেন প্রমুখ।

এছাড়া উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ মানববন্ধনে অংশ গ্রহন করেন। বক্তারা পাহাড়পুরে ৭৮১-৮২১ অব্দে এশিয়া মহাদেশের প্রসিদ্ধ যে বিশ্ববিদ্যালয় ছিল, সেই বিশ্ববিদ্যালয় পুনঃ প্রতিষ্ঠার দাবি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই