তারিখ : ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আর.আর.ইউ) দুই বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (০১-০৯-২০২০) দুপুরে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত সভায় সর্বোসম্মতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়। রাজশাহী রিপোর্টার্স ইউনিটির ২১ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ নিন্মরুপ :

সভাপতি- এসএম আব্দুল মুগনী নীরো (দৈনিক সময়ের কাগজ ও মুক্ত ভাবনা), সিনিয়র সহসভাপতি- মাসুদ রানা রাব্বানী (দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তা), সহসভাপতি- মো: আনোয়ার হোসেন (মতিহার বার্তা ডটকম), সাধারণ সম্পাদক- মঈন উদ্দিন (আমাদের নতুন সময় ও গণধ্বনি প্রতিদিন), সিনিয়র যুগ্ম সম্পাদক-ওবায়দুল ইসলাম রবি (দি এশিয়ান এজ), যুগ্ম সম্পাদক- মোহা: আসলাম আলী (নয়া দিগন্ত ও গণধ্বনি প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক- আবু হেনা মোস্তফা জামান (দৈনিক সময়ের কাগজ), অর্থ সম্পাদক- আশরাফুল ইসলাম রাহিদ (রাজশাহীর সময় ডটকম), দফতর সম্পাদক- ইফতেখার আলম বিশাল (আমাদের নতুন সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক- ইঞ্জিনিয়ার রায়হানুল ইসলাম (রাজশাহী নিউজ২৪ ডটকম), প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক- মামুনুর রশিদ (দৈনিক সোনালী সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- আহম্মদ মোস্তফা শিমুল (রাজশাহীর সময় ডটকম ও সময়ের কাগজ), তথ্য ও গবেষণা সম্পাদক- শাহানুর আলম বাবু (দৈনিক আমাদের সময়), নির্বাহী সদস্য- আসাদুজ্জামান আসাদ, (দৈনিক আমাদের রাজশাহী), জসিম উদ্দিন (বাংলা ভিশন), রাশেদ রাজন (রেডিও পদ্মা), আমান উল্লাহ আমান (দৈনিক ভোরের কাগজ), মোর্শেদা খাতুন (রাজশাহীর সময় ডটকম), হাবিবা সুলতানা (দেশনিউজ ডটনেট), ফায়সাল হোসেন (সাপ্তাহিক গণদৃষ্টি) ও কোরবান আলী শাওন (মুক্ত ভাবনা)।  

এরআগে আর.আর.ইউ’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে আর.আর.ইউ’র পূর্ণাঙ্গ গঠনতন্ত্র অনুমোদিত হয়। এতে সভাপতিত্ব করেন আর.আর.ইউ’র আহবায়ক এসএম আব্দুল মুগনী নীরো। উল্লেখ্য, ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর রাজশাহী রিপোর্টার্স ইউনিটির যাত্রা শুরু হয়।

বার্তা প্রেরক
মঈন উদ্দিন
সাধারণ সম্পাদক
রাজশাহী রিপোর্টার্স ইউনিটি



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই