তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানের চারা বিতরণ

নওগাঁয় বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানের চারা বিতরণ
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
নওগাঁয় বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ২০২০-২০২১ অর্থ বছরে প্রণোদনা সহায়তার আওতায় নাবী জাতের ( বি আর ২২ ) রোপা আমন ধানের চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার নওগাঁ সদর উপজেলা চত্বরে নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ ৪৪জন কৃষকের মাঝে রোপা আমন ধানের চারা বিতরণ করেন ।উপজেলা চত্বরে চারা বিতরণ শেষে উপজেলা হল রুমে নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে ক্ষতিগ্রস্থ কৃষকদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ কৃষকদের সরকারি সহায়তা এবং কৃষকনবান্ধব সরকারের কৃষিক্ষাতে উন্নয়নের সাফল্য নিয়ে বক্তব্য প্রধান করেন জেলা প্রশাসক। এসময় নওগাঁ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ শামসুল ওয়াদুদ, নওগাঁ সদর উপজেলা কৃষি কর্মকর্তা মফিদুল ইসলামসহ ক্ষতিগ্রস্থ কৃষকবৃন্দ এবং জেলা ও উপজেলা কর্মকর্তা এবং সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই