তারিখ : ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

সম্পাদক রাহাত খানের মৃত্যুতে নান্দাইলে স্মরণ সভা

সম্পাদক রাহাত খানের মৃত্যুতে নান্দাইলে স্মরণ সভা ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]
প্রখ্যাত কথা সাহিত্যিক বৃহত্তর ময়মনসিংহ তথা সারা বাংলাদেশের কৃতি সন্তান প্রবীন সাংবাদিক ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার শ্রদ্ধাভাজন সম্পাদক রাহাত খানের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল শুক্রবার (৪ঠা সেপ্টেম্বর) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় দেশবরেণ্য সাংবাদিক ও একুশে পদকপ্রাপ্ত কথা সাহিত্যিক মরহুম রাহাত খানের কর্মবহুল জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, তাড়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, প্রধান শিক্ষক ফখর উদ্দিন ভূইঁয়া, প্রধান শিক্ষক শেখ সাদি আহম্মেদ, সাংবাদিক রফিকুল ইসলাম, এহতেশামউল হক শাহিন, এইচএম সাইফুল্লাহ, শিক্ষক রাহাদুল ইসলাম স্বপন, মোঃ ফরিদ মিয়া, রফিকুল ইসলাম মোড়ল, মাহাবুব আলম খান প্রমুখ।

সাংবাদিক রমজান আলী ও আবু হানিফ সরকারের সঞ্চালনায় অনুষ্টিত স্মরণ সভা শেষে মরহুম রাহাত খানের আত্মার মগাফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। প্রেসক্লাবের অডিটর মাওলানা ইসলাম উদ্দিন দোয়া মাহফিল পরিচালনা করেন। স্মরণ সভায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই