তারিখ : ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

অপরাধীদের কোন ছাড় নয়-মতবিনিময় সভায় ওসি

অপরাধীদের কোন ছাড় নয়-মতবিনিময় সভায় ওসি মিজানুর রহমান আকন্দ
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ শনিবার সন্ধ্যায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন,অপরাধীদের কোন ছাড় নয়। সে যেই হোক আইনের উর্ধ্বে কেউ নয়।

তিনি চুরি, জুয়া, মাদক সেবনকারী ও মাদক ব্যবাসায়ী সহ জঙ্গীবাদদের বিরুদ্ধে জিরোটলারেন্স ঘোষণা করেন। এছাড়া নান্দাইল উপজেলার বিভিন্ন মূল পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপনের ব্যাবস্থা গ্রহন এবং নান্দাইলকে চুরি, জুয়া, মাদক ও সন্ত্রাস মুক্ত করতে মিডির্য়াকমীদের সার্বিক সহযোগীতা কামনা করেন।

নান্দাইল মডেল থানায় আয়োজিত উক্ত মতবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, এডঃ হাবিবুর রহমান ফকির, আজিজুর রহমান ভূইয়া বাবুল, মাহাবুবুর রহমান বাবুল, হান্নান মাহমুদ, অরবিন্দ পাল, শামছ ই তাবরীজ রায়হান, আলম ফরাজী, এ,বি,সিদ্দিক খসরু, জালাল উদ্দিন মন্ডল, রফিকুল ইসলাম রফিক, আবু হানিফ সরকার প্রমূখ।

মতবিনিময় সভায় সাংবাদিকরা নান্দাইলের বিভিন্ন সামাজিক অপরাধের কথা তুলে ধরে নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দকে কঠোরভাবে দায়িত্ব পালন সহ অপরাধমুক্ত আর্দশ নান্দাইল গড়তে সার্বিক সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। এসময় নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ৩৭জন সাংবাদিক উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই