তারিখ : ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে ট্রাকচাপায় দিনমজুর নিহত

গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে ট্রাকচাপায় দিনমজুর নিহত
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক সড়কে ট্রাকচাপায় মোঃ  সেলিম (৪২) নামে এক দিন মজুর নিহত হয়েছে। রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে সড়কের পূর্বধলা উপজেলার  গোহালাকান্দা ইউনিয়নের শুভখাই এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দিনমজুর  ওই গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে,  গৌরীপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে শুভখাই গ্রামে মোঃ সেলিমের বাড়ি। রোববার দুপুরে  সে বাড়ি থেকে বের হয়ে সড়কের পাশে দাঁড়িয়েছিল। এমন সময় শ্যামগঞ্জ থেকে  আসা একটি দ্রুতগামী বালুবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। এদিকে  সেলিম নিহতের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ ও  বিক্ষোভ করে। পরে গৌরীপুর ও শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে  ঘাতক ট্রাক জব্দ করার পাশাপাশি বিক্ষুব্ধ গ্রামবাসীকে বুঝিয়ে শোনে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নিহতের স্ত্রী ফাতেমা আক্তার কান্নাজড়িত কন্ঠে  বলেন ট্রাক আমার স্বামীরে কাইরা নিছে। আমার পোলাপানরে এতিম কইরা দিছে। আমি এর বিচার চাই। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন জানিয়েছেন দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই