তারিখ : ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ময়মনসিংহ বিদ্যুৎ কেন্দ্রে ভয়াবহ আগুন,৫ জেলায় সংযোগ বন্ধ

ময়মনসিংহ বিদ্যুৎ কেন্দ্রে ভয়াবহ আগুন,৫ টি জেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহ নগরীর কেউওয়াটখালি (পিজিসিবি) বিদ্যুৎ পাওয়ার কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এ আগুনের সুত্রপাত ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।খবর পেয়ে দ্রুত ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এনেছে বলে জানা গেছে।

ময়মনসিংহ বিদ্যুৎ পাওয়ার ডিভিশন ২ এর প্রধান প্রকৌশলী মুঠোফোনে জানান, দুপুর ১টার দিকে কেওয়াটখালী বিদ্যুৎকেন্দ্রে আগুনের সূত্রপাত ঘটে। সেখানে ৩টি ট্রান্সফরমা ছিল। তারমধ্যে একটি সম্পূর্ণ পুড়ে যায়। যার ফলে ময়মনসিংহ বিভাগের শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহসহ ৪ টি জেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। তদন্ত করে ক্ষতির পরিমাণ বের করা হবে। তবে আশার কথা হলো মারাক্তক কোন ক্ষয়ক্ষতি হয়নি দ্রুত মেরামতের কাজ চলছে আশা করা যায় সন্ধা নাগত বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই