তারিখ : ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিওজেএ উপজেলা কমিটি গঠন

তজুমদ্দিনে বিওজেএ উপজেলা কমিটি গঠন,নুরুন্নবী সভাপতি,লিটন সম্পাদক
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের তজুমদ্দিন উপজেলা কমিটি অনুমোদন দেয়া হয়েছে। তজুমদ্দিন প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এম, নুরুন্নবী সভাপতি এবং তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক নয়াদিগন্তের তজুমদ্দিন প্রতিনিধি হেলাল উদ্দিন লিটনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার (০৯ সেপ্টেম্বর) বিকালে তজুমদ্দিন প্রেসক্লাব সভাপতি রফিক সাদীর সভাপতিত্বে আয়োজিত এক সভায় ভোলা জেলা বিওজেএ’র সভাপতি খলিল উদ্দিন ফরিদ উপজেলা কমিটি ঘোষনা করেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শরীফ আল আমিন (ভোরের কাগজ),আকতার হাওলাদার (বরিশাল বার্তার), যুগ্ম সম্পাদক এম, নয়ন (বাংলার কন্ঠের), এম এ হান্নান (আজকালের), সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন (সকাল সংবাদ), দপ্তর সম্পাদক মোঃ জিহাদ (প্রথম সকাল), তথ্য ও গবেষণা সম্পাদক মোশারেফ হোসেন (বরিশাল সমাচার), কার্যকরী সদস্য তরুন কুমার দাস (মতবাদ), সেলিম রেজা (গণকণ্ঠ), এম এ হালিম (ভোলা টাইমস) ও কামাল উদ্দিন (ভোরের আলো), রুবেল চক্রবর্তী (ন্যায় অন্যায়), নকিব হোসেন (বাংলাদেশের খবর)। সভায় বিশেষ অতিথি ছিলেন, বিওজেএ’র লালমোহন সভাপতি মাহমুদ হাসান লিটন, সম্পাদক জাহিদুল ইসলাম দুলাল, যুগ্ম সম্পাদক ও দৈনিক গণকন্ঠের লালমোহন প্রতিনিধি সাব্বির আলম বাবু প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই