তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় সড়ক দূর্ঘটনায় এক শিশু গুরুতর আহত

মনপুরায় সড়ক দূর্ঘটনায় এক শিশু গুরুতর আহত, উন্নত চিকিৎসার জন্য ভোলায় প্রেরণ
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় রাস্তা পারাপারের সময় মটরসাইকেলের নিচে পড়ে এক শিশু গুরুতর আহত হয়েছে। আহত শিশুটিকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা সদর হাসাপাতালে নিয়ে আসে। গুরুতর আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ভোলা জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বুধবার (০৯ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলার রামনেওয়াজ ইউনিয়নের কুলাগাজীর তালুক মাছঘাট রোডে এই দূর্ঘটনা ঘটে।আহত শিশু মোঃ রিফাত (০৫) রামনেওয়াজ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নান্টু মিয়ার ছেলে।

জানা যায়, আহত রিফাত তার বোনের সাথে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় হঠাৎ একটি মটরসাইকেল এসে তাকে চাপা দেয়। এসময় মটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে পড়ে যায়।তবে আহত শিশু রিফাতকে উন্নত চিকিৎসার জন্য ভোলায় নেয়া হলে মটরসাইকেল চালকও তার সাথে রয়েছেন বলে নিশ্চিত করেছেন আহতের পরিবারবর্গ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই