তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

রাণীনগরে যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাণীনগরে যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে ৬নং কালীগ্রাম ইউনিয়ন যুবদলের কর্মী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কালীগ্রাম ইউনিয়ন যুবদলের উদ্যোগে বুধবার বিকেলে আবাদপুকুর কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা যুবদলের আহবায়ক এমদাদুল হক এমদাদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোজাক্কির হোসেনের সঞ্চালচনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আতিকুল ইসলাম জেমস, সিরাজ-এ আলম সিরাজ, ফরহাদ আলী মন্ডল, সাখাওয়াত হোসেন, উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কাদের খাজা, সদস্য আমিনুল ইসলাম টুটুল, ওবাইদুর রহমান উজ্জল, আব্দুল মান্নান, কালীগ্রাম ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি আব্দুস সালাম, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মতবিনিময় সভায় বক্তারা বলেন আসন্ন নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। সেই সিদ্ধান্ত মোতাবেক ধানের শীষ প্রার্থী হিসেবে দল যাকেই মনোনয়ন দেবে তৃণমূল থেকে শুরু করে সকল পর্যায়ের বিএনপি কর্মীদের এক যোগে কাজ করতে হবে। আমরা সাধারন মানুষদের দ্বারে দ্বারে গিয়ে ধানের শীষের ভোট প্রার্থনা করবো। পূর্বের সকল রাগ ও অভিমান ভুলে গিয়ে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে ধানের শীষ প্রতিককে বিজয়ী করার লক্ষ্যে কঠোর ভাবে কাজ করতে হবে। বিন্দু বিন্দু জলকনা দিয়ে সাগর বানিয়ে দেশনেত্রী বেগম জিয়াকে সকল মামলা থেকে মুক্ত করে আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখার জন্য ধানের শীষের পক্ষ্যে কঠোর পরিশ্রমের কোন বিকল্প নেই।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই