তারিখ : ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় সুরক্ষিত সড়ক চাই দাবিতে মানব বন্ধন

ভালুকায় সুরক্ষিত সড়ক চাই দাবিতে স্বেচ্ছাসেবীদের মানব বন্ধন
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মাসড়কের ভালুকা বাসস্ট্যন্ড এলাকায়  শুক্রবার দুপুরে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ভালুকায় সুরক্ষিত সড়ক চাই, দূর্ঘটনা মুক্ত নিরাপদ সড়কের দাবিতে মানব বন্ধন ও  ফুটওভার ব্রিজ ব্যবহার সহ বিভিন্ন সচেতনতা মূলক কার্যক্রম চালানো হয়।কার্যক্রম’র শুভ উদ্বোধন করেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন ভালুকার বিভিন স্বেচ্ছাসেবী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীবৃন্দ।

ভালুকা উপজেলার প্রানকেন্দ্র চিরে যাওয়া  ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে বর্তমান সময়ে প্রায় প্রতিদিন ঘটছে সড়ক দুর্ঘটনা অস্থির এলাকাবাসী সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন প্রায় প্রতিদিনই ঘুম ভাংলেই শুনাযায় মৃত্যুর সংবাদ তারই প্রতিবাদে বিভিন্ন সময় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন বিভিন্ন সময় মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি ও সড়কে ইউটান গুলোতে স্পিড ব্রেকার বা গতিরোধক ব্যবস্থা গ্রহণের দাবিতে ভালুকা ডিগ্রী কলেজ শিক্ষার্থী সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন মানব বন্ধন করে।

উল্লেখ্য গত দুই মাসে ঢাকা ময়মনসিংহ মহা সড়কে ঝরে গেছে বিভিন্ন সড়ক দুর্ঘটনায় ৩৪ প্রান। নিয়ন্ত্রণ হীন পরিবহন চালনা ও পথচারীদের সচেতনতা এর মূল কারন।তা ছাড়াও  রাস্তার উপর গাড়ি পার্কিং ও ফুটপাতে  বিভিন্ন অস্থায়ী দোকান স্থাপনা, ফুটওভার ব্্িরজ না ব্যবহার ও সামনে বসে ব্যবসায়ী দোকান করা এবং ফুটপাত দখল করে ব্যবসা করা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই