তারিখ : ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

মান্দায় নববধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

নওগাঁর মান্দায় নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী আটক
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
নওগাঁর মান্দায় জাকিয়া সুলতানা সুমি (১৫) নামের এক নববধূকে শ্বাসরোধ করে হত্যার পরে গলায় ওড়না পেচিয়ে জানালার সাথে টাঙিয়ে রাখার অভিযোগ উঠেছে। এঘটনায় স্বামীকে আটক করেছে থানা পুলিশ।জাকিয়া সুলতানা মান্দা উপজেলার কাশোপাড়া ইউনিয়নের নিজ কুলিহার গ্রামের ওয়াহেদ আলীর স্ত্রী এবং একই ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের জাহিদুর রহমান মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে প্রায় ৪মাস পূর্বে তার বিয়ে হয় ওয়াহেদের সঙ্গে। এরপর থেকে যৌতুকসহ নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। শুক্রবার সন্ধ্যার দিকে স্বামীর বাড়ির শয়নকক্ষে এই ঘটনাটি ঘটেছে। জাকিয়ার মুখ ও গলা দিয়ে রক্ত বের হওয়ায় নিহতের বাবা-মায়ের দাবী তাকে শ্বাসরোধ করে হত্যা করে জানালার সাথে টাঙিয়ে রাখা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ তারেকুর রহমান সরকার বলেন, নিহতের শয়নকক্ষের জানালার সাথে ওড়না পেচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বামী ওয়াহেদ আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে পারিবারিক কলহের জেরে এই হত্যার ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলেই প্রকৃত বিষয়টি জানা যাবে যে এটি হত্যা না আত্মহত্যা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই