তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ

ভালুকায় কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
ভালুকায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে শনিবার(১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা কমলা উন্নয়ন কেন্দ্রের হলরোমে ৭০জন ক্ষুদ্্র ও প্্রান্তিক কৃষকের মাঝে সার ও বিজ বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন’র সভাপতিত্বে উপসহকারী কৃষি কর্মকর্তা ছাইদুল ইসলাম’র সঞ্চালনায় সার,বীজ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নারগিস আক্তার,অতিরিক্ত উপজেলা কৃষি কর্মকর্তা জেসমিন জাহান, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো.কামরুল হাসান,কৃষক প্রতিনিধি আফতাব উদ্দিন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক আফতাব মাহাবুব,উপজেলা উলামালীগ সাধারন সম্পাদক মাও.মো.মতিউর রহমান,এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মরত উপসহকারী কৃষি অফিসার সহ বিভিন্ন এলাকার কৃষকবৃন্দ।পরে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু জনপ্রতি ৫ কেজি মাসকলাই বীজ,ডিএপি-১০কেজি,এমওপি-৫কেজি সার বিনামুল্যে কৃষকদের মাঝে  বিতরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই