তারিখ : ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী গৌরীপুরের দল

মা ও শিশু বিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী গৌরীপুরের দল  
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
২০১৯ এর মা ও শিশু বিষয়ক বির্তক প্রতিযোগিতা (১১ সেপ্টেম্বর/ ২০২০) সকাল ১১টায় বাংলাদেশ টেলিভিশন রামপুরা ঢাকায় অনুষ্টিত হয়েছে। এতে অংশ গ্রহন করেন নরসিংদী জেলা সদরের শীলমান্ধী তাহেরা আছমত মাধ্যমিক বিদ্যালয় ও ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার  গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারী উচ্চ বিদ্যালয়। বিতর্ক শেষে বিচারকগন গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রতিনিধি দলকে বিজয়ী ঘোষনা করেন।

পরে বিজয়ীদলের প্রত্যেক কে ২ হাজার ৩শ টাকার চেক দেয়া হয়। বিজয়ী দলে অংশগ্রহণকারীদের মধ্যে ছিলো উপজেলার মাওহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের ছেলে আর,কে সরকারী  উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র তৌসিব হাসিন ,মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, শাহগঞ্জ শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূর মোহাম্মদ কালনের ছোট ছেলে আর,কে সরকারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র পথিক হাসান প্রান্ত ও শাহগঞ্জ শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খলিলুর রহমানের ছেলে  আর,কে সরকারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র তারেক রহমান শিমুল বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই