তারিখ : ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় ২৮বছর পর পর্চা পেলেন জমির মালিকরা

ভালুকায় ২৮বছর পর পর্চা পেলেন জমির মালিকরা
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
স্থানীয় সংসদ সদস্যের বিশেষ সহযোগীতায় দীর্ঘ ২৮বছর পর ভালুকা উপজেলার সহকারী অফিসের উদ্যোগে সাতেঙ্গা,পালগাঁও ও ধামশুর  মৌজার জমির মালিকদের মাঝে জমির বিতরণ করা হয়।

১৩ সেপ্টেম্বর রোববার দুপুরে ভালুকা উপজেলা ভূমি অফিসে বিভিন্ন মৌজার ভূমি মালিকদের মাঝে চুরান্ত পরচা বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু এমপি। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আরহাজ আবুল কালাম আজাদ, চুরান্ত প্রকাশনা কর্মকর্তা মামুনুর রশীদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি রোমেন শর্মা প্রমুখ।

সভায় দালাল মুক্ত পরিবেশে ভূমি বিষয়ক কার্যক্রমে সেবা দানের প্রতিশ্রুতি দিয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি রোমেন শর্মা জানান একজন ভূমি মালিক সরাসরি মাত্র ১০০ টাকা দিয়ে একটি পরচা উত্তোলন করতে পারবেন কোন দালালের প্রয়োজন হবেনা।

এ সময় উপজেলার ধামশুর ও পালগাঁও মৌজার ভূমি মালিকদের মাঝে চুরান্ত পরচা বিতরণ করা হয়। এমপি কাজিম উদ্দীন আহম্মেদ তাঁর নিজ নামীয় দুটি পরচা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের হাত থেকে গ্রহন করে পরচা বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন।

ভালুকার চুড়ান্ত প্রকাশনা অফিসার মামুনুর রশিদ বলেন, উপজেলার ত্রিশটি মৌজার মধ্যে একুশটি মৌজার পর্চা বিতরণ করা হয়েছে। আজকে ধামশুর,সাতেঙ্গা ও পালগাঁও মৌজার পর্চা বিতরণ শুরু করা হয়েছে। বাকি ছয়টি মৌজার পর্চা পরবর্তিতে বিতরণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই