তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পরকিয়ার অভিযোগ যুবতীর বিরুদ্ধে মনপুরা থানায় ডায়েরী

পরকিয়ার ফাঁদে ফেলে ২৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ যুবতীর বিরুদ্ধে, থানায় ডায়েরী
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
এক সন্তানের পিতাকে পরকিয়ার ফাঁদে ফেলে ২৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ অভিযোগ উঠেছে এক যুবতীর বিরুদ্ধে। আরো ১০ লক্ষ টাকা ও ৮০ শতাংশ জমি ওই যুবতীর নামে লিখে না দিলে এক সন্তানের জনককে তার স্ত্রীর কাছ থেকে বাগিয়ে নেয়ার হুমকি দিচ্ছেন প্রতিনিয়ত। স্থানীয় সহযোগীদের সহায়তায় ও মোবাইল ফোনে ওই যুবতী প্রতিনিয়ত হুমকী দিয়ে আসছেন যুবকের স্ত্রী ও পরিবারকে। পরকিয়ায় আসক্ত যুবতীর হুমকী-ধামকীতে চরম কলহ বিবাদ ও অশান্তিতে রয়েছে যুবকের পরিবার। তাই অতিষ্ট হয়ে যুবকের বাবা বাদী হয়ে ওই যুবতীর বিরুদ্ধে মনপুরা থানায় অভিযোগ ও সাধারন ডায়েরী করেন।

রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে মনপুরা থানায় এই সাধারন ডায়েরীটি দায়ের করেন উপজেলার রামনেওয়াজ ইউনিয়নের কাউয়ারটেক গ্রামের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা এক সন্তানের জনক মোঃ আরিফ (৩৪) এর বাবা মোঃ আমজাদ হোসেন (৬০)। মনপুরা থানায় সাধারন ডায়েরী নং-৩৬২।

অভিযোগপত্র সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার বরুরা উপজেলার ধনেশ্বরী ইউনিয়নের জীবনপুর গ্রামের বাসিন্দা আবিদ হোসেনের মেয়ে **(২৪) এর সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় ভোলা জেলার মনপুরা উপজেলা রামনেওয়াজ ইউনিয়নের কাউয়ারটেক গ্রামের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আমজাদ হোসেনের ছেলে মোঃ আরিফ (৩৪) এর সাথে। মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে একসময় তারা পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। বিবাহিত জীবনে আরিফের স্ত্রী ও একটি ছেলে সন্তান রয়েছে জেনেও বিভিন্নভাবে আরিফকে ফাঁদে ফেলে বিয়ে করতে চায় যুবতী **। এ নিয়ে আরিফের সংসারে কলহ বিবাদ ও অশান্তি লেগেই রয়েছে।এছাড়াও বিভিন্ন সময় পরকিয়ার ফাঁদে ফেলে যুবতী **-আরিফের কাছ থেকে ২৫ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

অনুসন্ধানে জানা যায়, দুই বছর পূর্বে কুমিল্লা জেলার বরুরা উপজেলার ** সাথে ভোলা জেলার মনপুরা উপজেলার আরিফের পরিচয় হয় তার বন্ধু মনিরের মাধ্যমে। অরিফ মালয়শিয়ায় প্রবাসী হিসেবে কর্মরত ছিলো। তারা নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ করে আসছিলো। একপর্যায়ে তারা পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। পরবর্তীতে আরিফ দেশে এসে তার বন্ধু মিনহাদ ও কাদেরের সাথে ৩/৪ বার ** বাড়িতে বেড়াতে যায়। আরিফের স্ত্রী ও ছেলে সন্তান আছে জেনেও ** বিয়ের জন্য প্রস্তাব দেয়। কিন্তু আরিফ তাতে অসম্মতি জানায়। এতেই বেঁধে যায় দ্বন্দ। আরিফ ** সাথে যোগাযোগ বন্ধ করে দিলেও আরিফের বন্ধু মিনহাদও কাদের অর্থের বিনিময়ে **কে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করে আসছে। আরিফ-**কে বিয়ে করতে রাজি না হওয়ায় বিভিন্ন সময়ে ফাঁদে ফেলে আরিফের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করে **।

আরিফের বাবার অভিযোগের ভিত্তিতে গত সপ্তাহে মনপুরা থানা পুলিশ আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য মনপুরা থানায় নিয়ে আসে। এব্যাপারে মনপুরা থানা থেকে ** সাথে যোগাযোগ করা হলে সে ১০ লক্ষ টাকা ও ৮০ শতাংশ জমির বিনিময়ে বিষয়টি সুরাহা করার প্রস্তাব দেন। এবং অন্যত্র বিয়ে করার কথা জানান পুলিশকে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই