তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নৌকার প্রার্থী পূনঃ বিবেচনার দাবিতে বিক্ষোভ

নওগাঁয় নৌকার প্রার্থী পূনঃ বিবেচনার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূল ও তরুন সমাজে সর্বাধিক জনপ্রিয় স্বেচ্ছাসেবক লীগের নেতা এ্যাড মো: ওমর ফারুক সমুনকে মনোনয়ন দেওয়ার জন্য পূনঃ বিবেচনার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার আত্রাই উপজেলার রেল স্টেশন এলাকায় আত্রাই রাণীনগর এর শান্তিকামী জনগনের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে নেতৃত্বদেন আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এ্যাড মো: ওমর ফারুক সমুন।বক্তব্য রাখেন, উপজেলার আহসানগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেছের আলী, আত্রাই উপজেলা আ.লীগের নেতা আব্দুলাহ আল মামুন, মোঃ খাইরুল ইসলাম, শাহাগোলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ছমির উদ্দীন, যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস, স্বেচ্ছা সেবকলীগ নেতা সাবু,আব্দুল মালেক প্রমুখ।

বক্তারা বলেন,এ্যাড. সুমন মাঠে ছিলো মাঠে থাকবে। মাঠ জরিপ ও জনপ্রিয়তার দিক বিবেচনা করলে এ্যাড. ওমর ফারুক সুমনের দলীয় মনোনয়নের যোগ্য ও জনপ্রিয়তায় সবার চাইতে এগিয়ে। জনসাধারণের  দাবি একমাত্র সুমনই এলাকার দূর্যোগপূর্ণ যে কোন সময়ে মাটি ও মানুষের পাশে ছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সিদ্ধান্ত পূর্নবিবেচনা করবেন এমনটাই প্রত্যাশা এলাকার বিভিন্ন পর্যায়ের শ্রেণিপেশার নেতাকর্মী ও সর্বস্তরের জনগনের ।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড মো: ওমর ফারুক সুমন বলেন, এই নির্বাচনি এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে প্রকৃত আওয়ামী লীগ ও তৃণমূল নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে মনোনয়ন দেয়া প্রয়োজন। বর্তমানে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি আওয়ামী লীগ বিদ্বেষী একজন ব্যক্তি। তিনি ছিলেন ইসরাফিল আলম বিরোধী। তাই পূনঃ বিবেচনা অন্তে সঠিক ব্যক্তিকে মনোনয়ন দেয়ার দাবি জানান তিনি।

উল্লেখ্য, নওগাঁ-৬ আসনটি শূন্য হয় সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুর পর। উপ-নির্বাচন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেতে আবেদন করেন ৩৪জন প্রর্থী। এর মধ্যে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলালকে। দলীয় প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর থেকে শুরু হয় নির্বাচনের নতুন উত্তাপ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই