তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

উপজেলা চেয়ারম্যান ফরিদা বেগমের শুভেচ্ছা বিনিময়

উপজেলা চেয়ারম্যান ফরিদা বেগমের শুভেচ্ছা বিনিময়
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগর উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছা: ফরিদা বেগম জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা প্রশাসক, স্থানীয় সরকারের উপ-পরিচালকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। সম্প্রতি তিনি উর্দ্ধতন কর্তাব্যক্তিদের নিজ নিজ দপ্তরে গিয়ে তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ও তাদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে এই আসনটি শূন্য হয়। এই শূন্য আসেন আগামী ১৭অক্টোবর ইভিএমর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই উপ-নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল দলীয় মনোনয়ন পাওয়াই চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দিয়েছেন। আর সেই পদে ফরিদা বেগম ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন । ফরিদা বেগম সম্প্রতি উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করায় প্রশাসনের উর্দ্ধতন কর্তাব্যক্তিদের সঙ্গে এই শুভেচ্ছা বিনিময় করেছেন এবং চলার পথে তাদের সার্বিক সহযোগিতা চেয়েছেন।

ফরিদা বেগম প্রথমে জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম শাহ নেওয়াজ ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ফজলে রাব্বি বকুর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান, বাংলাদেশ উপজেলা পরিষদ এমপ্লয়ীজ এসোসিয়েশনের কেন্দ্রীয় আহবায়ক ও রাণীনগর উপজেলা পরিষদের সিএ আনছার আলীসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই