তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় কারেন্ট জাল ও জাটকা ইলিশ জব্দ

মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জাটকা ইলিশ জব্দ
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও দেড় মন জাটকা ইলিশ জব্দ করেছে কোস্ট গার্ড। গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করেন মনপুরা কোস্ট গার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মোঃ মাহিদুল ইসলাম।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার জনতা বাজার সংলগ্ন মেঘনা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়।এসময় উপজেলার চর পিওল নামক স্থানে স্থানীয় জেলেদের সম্মুখে জব্দকৃত কারেন্ট জাল পুড়িয়ে ফেলা হয়। এবং জেলেদেরেকে জাটকা ইলিশ রক্ষা ও নিষিদ্ধ জাল পরিহারের জন্য সচেতনতামূলক পরামর্শ দেয়া হয়।পরে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮ টায় জব্দকৃত দেড় মন জাটকা ইলিশ ক্যাম্পে এনে স্থানীয় ৩ টি এতিমখানায় দান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অধিদপ্তরের ফিল্ড অফিসার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা ক্ষুদ্র মৎস্যজীবী ও জেলে সমিতির সভাপতি মোঃ নাছির মহাজন সহ গণমাধ্যমকর্মীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই