তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দ্রুত বিচার মামলার ৩ আসামীসহ গ্রেফতার ১২

গৌরীপুরে দ্রুত বিচার মামলার ৩ আসামীসহ ১২জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশ শনিবার (১৯ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে দ্রুত বিচার মামলার ৩জন ও জুয়া খেলার আসর থেকে ৯জনকে গ্রেফতার করেছে।পরিকল্পিতভাবে সিএনজি ছিনতাইয়ের ঘটনায় দ্রুত বিচার আইনের মামলায় মধ্য ভালুকার আব্দুল মান্নানের ছেলে মোঃ ইমাম হাসান নাহিদ (২৩), স্টেশন রোডের মোঃ আবুল বাসারের ছেলে মোঃ সাইমুন আহম্মদ অন্তর (২১), গাভীশিমুল গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মোঃ মঞ্জুরুল হক (২৩) কে গ্রেফতার করেছে।

গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ও অজ্ঞাতনামা আসামীরা পরিকল্পিতভাবে ভাড়াটিয়া সেজে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে সিএনজি ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মামলা হয়েছে। অপরদিকে সিধলা ইউনিয়নে জুয়ার আসরে অভিযান চালিয়ে তারাকান্দার মেঘাহালা গ্রামের আব্দুল গফুরের ছেলে মোঃ রতন মিয়া (২৮), মোঃ আব্দুল হাসিমের ছেলে মোঃ রুহুল আমিন (৩০), আব্দুল গফুরের ছেলে মোঃ সোহাগ মিয়া (৩০), আব্দুল আজিজের ছেলে মোঃ জাহাঙ্গীল আলম (২৮), আব্দুল লতিফের ছেলে মোঃ সবুজ মিয়া (২৮), আব্দুর রশিদের ছেলে মোঃ আব্দুল হামিদ (৩৮), লাল মিয়ার ছেলে মোঃ মাসুদ মিয়া (৩৪), মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ রঙ মিয়া (৩০) ও মৃত রজব আলীর ছেলে মোঃ মজিবুর রহমান (৩৮) কে গ্রেফতার করেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, দুটি ঘটনায় পৃথক মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই