তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কিশোরীর বধূর আত্নহত্যা,স্বামী থাকেন প্রবাসে

গফরগাঁওয়ে কিশোরীর বধূর আত্নহত্যা,স্বামী থাকেন প্রবাসে
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও পাগলা থানাধীন টাঙ্গাব গ্রামে সাদিয়া খাতুন(১৫) নামে এক কিশোরী গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্ন হত্যা করেছে।শনিবার দিবাগত রাতে প্রবাসী স্বামীর বাড়িতে এ আত্নহত্যার ঘটনা ঘটে।নিহত কিশোরী বধূ টাঙ্গাব জামির হাজি দাখিল বালিকা মাদ্রাসার দশ শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়,টাঙ্গাব গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মালদ্বীপ প্রবাসী আশরাফুল ইসলামের সঙ্গে এক বছর আগে একই গ্রামের  আবু সাহিদের মেয়ে সাদিয়ার মোবাইল ফোনে বিয়ে হয়।বিয়ের আগে থেকেই আশরাফুল প্রবাসে থাকলেও  সাদিয়া শশুর বাড়িতেই থাকত।ঘটনার দিন রাতে খাবার খেয়ে সাদিয়া বসত ঘরে ঘুমিয়ে পড়ে।রোববার সকাল পর্যন্ত সাদিয়ার  ঘরের দরজা বন্ধ পেয়ে বাড়ির লোকজনের সন্দেহ হয়।পরে জালানা দিয়ে ঘরের সিলিং ফ্যানে সাদিয়ার লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর এলাকাবাসী।ওসি শাহিনুজ্জামান খান জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।আত্ন হত্যার কারণ তদন্ত করে দেখা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই