তারিখ : ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা,গ্রেফতার -২

গফরগাঁওয়ে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা,গ্রেফতার -২
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও পাগলা থানাধীন মসজিদের ইমাম হাফেজ মাওলানা আজিম উদ্দিনকে(৫২)কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে আটটার দিকে সাধুয়া-বেলদিয়া সড়কে বাঁশের সাকোর পাশে।হত্যার ঘটনায় নিহতের স্ত্রী বিলকিস খাতুন বাদী গতকাল রোববার তিন জনকে আসামী একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার নিগুয়ারী ইউনিয়নের সাধুয়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো.আজিম উদ্দিনের সঙ্গে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের মকবুল  এবং তাইজুদ্দিনের।শনিবার রাতে সাধুয়া জামে মসজিদে এশার শেষ করে মাওলানা মো.আজিম উদ্দিন বাড়ি ফির ছিলেন।পূর্ব বিরোধের জের ধরে সাধুয়া-বেলদিয়া সড়কে বাঁশের সাকোর পাশে ওৎ পেতে থাকা  মকবুল ও তার লোকজন দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে।এসময় মাওলানা মো.আজিম উদ্দিনের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।অতিরিক্ত রক্ত ক্ষরণে কারণে ঘটনা স্থলেই তিনি মারা যান।

নিহতের স্ত্রী বিলকিস খাতুন জানান,জমি সংক্রান্ত বিরোধের করণে প্রায় মকবুল ও তাউজুদ্দিন আমার স্বামীকে বিভিন্ন ভাবে হুমকী দিত।জমির জন্য আমার স্বামীকে তারা কুপিয়ে হত্যা করেছে।আমি এ হত্যার সুষ্ঠু বিচার চাই।

পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান জানান,হত্যার ঘটনার সঙ্গে জড়িত মকবুল হোসেন ও তাইজুদ্দিন নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই