তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্কুল ফিডিংয়ের বিস্কুট বিতরণ

গৌরীপুরে স্কুল ফিডিংয়ের বিস্কুট বিতরণ
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গাভীশিমূল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের মাঝে (২০ সেপ্টেম্বর) রবিবার সকাল ১১ টায় গাভীশিমূল গ্রামের আবদুর রহিম মাষ্টারের বাড়িতে স্কুল ফিডিংয়ের বিস্কুট বিতরন করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ রাহাত।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক ফারুক আহম্মদের সভাপতিত্বে সহকারী শিক্ষক দেলোয়ার জাহান চঞ্চলের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, সহকারী শিক্ষা অফিসার আবু রায়হান, ময়মনসিংহ অঞ্চলের প্রকল্প সমন্বয়কারী মহিনুল ইসলাম, সাংবাদিক আনোয়ার হোসেন শাহীন, আব্দুল কাদির, শাহজাহান কবির, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্য, শিক্ষক / শিক্ষার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে বিদ্যালয়ের ১৬১ জন শিক্ষার্থী ও অভিভাবকদের হাতে প্রত্যেককে ৩১ প্যাকেট করে ফিডিং বিস্কুটের প্যাকেট তুলে দেওয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই