তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান বরখাস্ত

রাণীনগরে ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান রেজাউল সাময়িক বরখাস্ত
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে এক ইউপি চেয়ারম্যানকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিডির ৩৯৪০কেজি চাল উত্তোলনপূবর্ক আত্মসাতের অভিযোগ স্থানীয় তদন্তে প্রমাণিত হওয়ায় উপজেলার একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল ইসলামকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

গত আগস্ট মাসের ৫তারিখে (মঙ্গলবার) একডালা ইউনিয়ন পরিষদ সংলগ্ন যাত্রাপুর গ্রামের বিভিন্ন বাড়িতে দিনব্যাপী অভিযান পরিচালনা করে ৩৯৪০কেজি ভিজিডির চাল উদ্ধার করা হয়। ওইদিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন।

স্থানীয়রা প্রথমে ইউনিয়ন পরিষদ সংলগ্ন ভ্যান চালক জয়েন উদ্দিনের বাড়িতে যাত্রাপুর গ্রামের চাল ব্যবসায়ী মুজিবরের ছেলে বাবু ও চেয়ারম্যান সুবিধাভুগীদের কাছ থেকে চাল কিনে বস্তা পরিবর্তন করছিলো তা দেখতে পায়। এরপর বিষয়টি সংবাদকর্মীদের জানালে সংবাদকর্মীরা উপজেলা প্রশাসনকে বিষয়টি জানায়। এসময় সংবাদকর্মীর উপস্থিতি টের পেয়ে চাল রেখে সবাই পালিয়ে যায়।

এই বিষয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে তারই ভিত্তিতে স্থানীয় তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো: ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক আদেশে এই বরখাস্তের বিষয়টি নিশ্চত করা হয়েছে। এই আদেশ  জন স্বার্থে প্রচার ও দ্রুত কার্যকর হবে বলে আদেশে উল্লেখ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই