তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কলেজ ছাত্রীকে শ্লীলতাহানি ,অভিযুক্ত গ্রেফতার

নওগাঁয় কলেজ ছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি,অভিযুক্ত গ্রেফতার
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
নওগাঁর নিয়ামতপুরে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের ছাত্রীর মাথার চুল কেটে ও অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি দেয় এক বখাটে যুবক। এ ব্যাপারে কলেজ ছাত্রীর বাবা আমিরুল ইসলাম বাদী হয়ে সোমবার থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে। রায়হান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে আর ছাত্রী উপজেলা সদর ইউনিয়নের শাংশৈইল গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রায়হান এক মাস যাবত ছাত্রীকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতো। বিভিন্ন কু-প্রস্তাব দিত। ছাত্রী রাজী না হওয়ায় রবিবার বিকেলে কম্পিউটার প্রশিক্ষন শেষে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক কামাল হোসেনের নিকট প্রাইভেটের টাকা দিতে যাওয়ার সময় বালাহৈর জামে মসজিদের কাছে আসলে রায়হান ও তার তিন বন্ধু ছাত্রীকে জোরপূর্বক তার ভাড়া বাড়ীতে নিয়ে যায়। সেখানে ছাত্রীকে শারীরিক ভাবে নির্যাতন করে, দেড় ফিট লম্বা মাথার চুল কেটে ফেলে এবং পর্ণ ছবি তুলে হুমকি দেয় এই ঘটনাগুলো কাউকে জানালে ছাত্রীকে মেরে ফেলবে। পরে ছাত্রীকে দু-ঘন্টা ঘরে আটকে রেখে পর্ণছবি তুলে সন্ধ্যার পরে থানায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে মিথ্যা জবানবন্দি দিতে বাধ্য করে। পরে ছাত্রীর নানা থানায় এসে ছাত্রীকে বাড়ীতে নিয়ে যায়। রাতে শারীরিক ভাবে বেশী অসুস্থ হলে ছাত্রীকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করানো হয়। পরে সোমবার ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

অভিযুক্ত রায়হান বলেন, ছাত্রী গত তিন-চার দিন আগে আমার বাসায় এসে আমার স্ত্রী রূপাকে একটি ছেলের সাথে সময় কাটানোর প্রস্তাব দেয়। আমি সে দিন রাজশাহী গিয়েছিলাম। আমি বাড়ী আসলে আমার স্ত্রী রূপা  বিষয়টি আমাকে জানালে আমি সেদিন থেকে ছাত্রীকে খুঁজছিলাম। গত রবিবার বিকেলে তাকে বালাহৈর জামে মসজিদের কাছে ছাত্রীকে পেলে তাকে আমার স্ত্রীর কাছে নিয়ে গেলাম চিনার জন্য। আমার স্ত্রী রূপা ছাত্রীকে চিনতে পারায় তাকে ছেলেটির সম্পর্কে জানতে চায়। ছাত্রী ছেলেটির কোন পরিচয় না দিলে আমরা তার অভিভাবকে ডাকতে বলি। সে অভিভাবকে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য চড়থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয় যাতে পরবর্তীতে আর কোন খারাপ কাজ করতে না পারে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবীর বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। আমরা অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছি। মঙ্গলবার তাকে আদালতে সোর্পদ করা হবে। এছাড়া তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই