তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে সভাপতি ও সুপারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

নান্দাইলে মাদ্রাসার সভাপতি ও সুপারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের উদং মধুপর দাখিল মাদ্রাসার সভাপতি ও সুপারের বিরুদ্ধে মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের অভিভাবক ও দাতা সদস্যের আয়োজনে মঙ্গলবার বিকালে নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক সম্মেলনে মাদ্রাসার সভাপতি নাজিম উদ্দিন ভুইঁয়া ও সুপার মো. মোর্শেদ আলী সহ সহযোগীদের বিরুদ্ধে মাদ্রাসা পরিচালনাকার্যে ব্যাপক অনিয়ম, সীমাহীন দূর্নীতি, অর্থ আত্মসাত, মাদ্রাসার জমি বিক্রী, অবৈধ নিয়োগ বাণিজ্য ও ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির টাকা আত্মসাত সহ নানান অভিযোগ তুলে ধরা হয়েছে।

সাংবাদিক সম্মেলন লিখিত অভিযোগপত্র পাঠ করেন অবসর প্রাপ্ত সেনা সদস্য ও মানবাধিকার কর্মী হাফিজ উদ্দিন। এছাড়া মাদ্রাসার অবকাঠামোগত অবনতি, লোক দেখানো মাদ্রাসার ছাত্র-ছাত্রী সংখ্যা, অবৈধভাবে স্বজনপ্রীতি করে মাদ্রাসার কমিটি গঠন ও নানান অনিয়ম তুলে ধরে আরো বক্তব্য রাখেন, মাদ্রাসার অভিভাবক সদস্য মো. ইন্নছ আলী, মো. ওয়ারেছ উদ্দিন ভূইয়া, সদস্য জসিম উদ্দিন ও মিলন মিয়া প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে অভিভাবক সদস্যরা বাংলাদেশ মাদ্রাসা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, বিভাগীয় কমিশনার ময়মনসিংহ, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের মহা-পরিচালক, জেলা প্রশাসক, দূর্নীতি দমন কমিশন, জেলা শিক্ষা অফিসার সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ পত্র প্রেরন করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই