তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে মৎস্য রক্ষা ও সংরক্ষণে মোবাইল কোর্টে জরিমানা

গৌরীপুরে মৎস্য রক্ষা ও সংরক্ষণে মোবাইল কোর্টে জরিমানা
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে মৎস্য রক্ষা ও সংরক্ষণে মাছের বাজারগুলোতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত’র নেতৃত্বে উপজেলার গাজীপুর, ডৌহাখলা মাছের আড়ৎ ও মাছের খাদ্যের দোকানগুলোতে এ অভিযান চালানো হয়।

এসময় সাথে ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (অঃ দাঃ) মোঃ মোজাম্মেল হোসেন ভূঁইয়া ও গৌরীপুর থানার পুলিশ ফোর্স। অভিযান প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার বলেন, ২৩ সে.মি. এর নিচে কার্প জাতীয় মাছ রাখার অপরাধে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০, কয়েকটি মৎস্য খাদ্যের দোকানে মৎস্যখাদ্য ও পশু খাদ্য আইন-২০১০, মৎস্য হ্যাচারি আইন ২০১০ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন- ২০১৮ এর আওতায় এ অভিযান চালানো হয়। এসময় বেশ কয়েকটি দোকানীকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই