তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ওরিয়েন্টেশন সভা

গৌরীপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ওরিয়েন্টেশন সভা
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন (পক্ষকাল ব্যাপি) উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের উদ্যোগে বুধবার (২৩ সেপ্টেম্বর) পৌর হল রুমে ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

পৌরসভার প্যানেল মেয়র-১ দেওয়ান মাসুদুর রহমান খান সুজনের সভাপতিত্বে ও লাইসেন্স পরিদর্শক মোঃ আতাউর রহমানের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, প্যানেল মেয়র-২ এস এম আলী আহাম্মদ, পৌর কাউন্সিলর নুরুল ইসলাম, পৌর মহিলা কাউন্সিলর জেসমিন আক্তার, দিলুয়ারা আক্তার, প্রশাসনিক কর্মকর্তা জয়নাল আবেদীন, স্যানিটারী ইন্সপেক্টর শফিকুল ইসলাম, পরিবার পরিকল্পনা পরিদর্শক নাজমা বেগম, পৌর ভ্যাকসিনেটর সুপারভাইজার উম্মে জহুরা আক্তার নূর, গৌরীপুর সূর্যের হাসি ক্লিনিকের মেডিকেল সহকারি মুনিমা বিলকিস, এডরার প্রশিক্ষক রোকসানা পারভীন প্রমুখ।

পৌর ভ্যাকসিনেটর সুপারভাইজার উম্মে জহুরা আক্তার নূর জানান, আগামী ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত পক্ষকালব্যাপি গৌরীপুর পৌরসভায় ২৪টি কেন্দ্রে ৬-১১ মাস বয়সী ৩৬৯ জন শিশুকে নীল রঙের এবং ১২-৫৯ মাস বয়সী ৩ হাজার ৮০ জন শিশুকে লাল রঙের ভিাটমিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই