তারিখ : ২১ অক্টোবর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বেচ্ছাশ্রমে সংস্কারকৃত রাস্তা পরিদর্শন করলেন ডিসি

গৌরীপুরে স্বেচ্ছাশ্রমে সংস্কারকৃত রাস্তা পরিদর্শন করলেন ডিসি মিজানুর রহমান
[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাওহা বাজার হইতে রামকৃষ্ণপুর পর্যন্ত গ্রামীন কাঁচা রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করেছে উপজেলার মাওহা ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধুর বাধঁন’ একতা ছাত্র সংঘ। এই সংগঠনের উদ্যোগে ৪ সেপ্টেম্বর সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত রাস্তাটি সংস্কার করেন সংগঠনের সকল সদস্যরা। এই রাস্তাটি সংস্কারের প্রতিবেদন বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদটি দৃষ্টি গোচর হয় ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান’র ।

পক্ষান্তরে জেলা প্রশাসক মিজানুর রহমান প্রবল বৃষ্টি উপেক্ষা করে (২৩ সেপ্টেম্বর) বুধবার বিকেলে উল্লেখিত ইউনিয়নের বিষমপুর বাজার হইতে মহিষাহাটি পর্যন্ত সংস্কারকৃত রাস্তা পরিদর্শন করেন। এসময় সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ রাহাত, উপজেলা প্রকৌশলী আব্দুল ওয়াহেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, সাংবাদিক শাহজাহান কবির, বন্ধুর বাঁধন একতা ছাত্র সংঘের সভাপতি আজহারুল ইসলাম প্রমুখ।

স্বেচ্ছাশ্রমে সংস্কারকৃত রাস্তা পরিদর্শনকালে ডিসি মিজানুর রহমান বলেন, এই রকম স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যন্ত অঞ্চলে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি বলেন এসকল কর্মকান্ডের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে সংগঠনের সকল সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। এ ক্ষেত্রে ভবিষ্যতে এরকম কার্যক্রম চালিয়ে যাওয়ার আহব্বান জানান তিনি। এ সময় স্থানীয় লোকজনসহ সংগঠনের সভাপতি আজহারুল ইসলাম ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমানকে ধন্যবাদ জানিয়েছেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই