তারিখ : ২১ অক্টোবর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকৈর পৌর মেয়রের সাংবাদিকদের সাথে মতি বিনিময়

কালিয়াকৈর পৌর মেয়রের সাংবাদিকদের সাথে মতি বিনিময়
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
আইন বাস্তয়ন এবং অর্থনৈতিক উন্নয়ন তরান্বিত করতে দেশের প্রতিটি মডেল পৌরসভার জন্য একজন ম্যাজিস্ট্রেট নিয়োগের দাবী করেছেন কালিয়াকৈর পৌর সভার মেয়র মজিবুর রহমান । বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের সাথে মতি বিনিময়কালে তিনি এ দাবী জানান ।

তিনি বলেন, উন্নয়ন কাজ করা হলেও মাজিট্রিসি ক্ষমতা না থাকায় আইনের বাস্তবায়ন করা পৌরসভার পক্ষে সম্ভব হয়। দেশের প্রতিটি পৌরসভায় একজনকে ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হলে পৌরসভার অর্থনৈতিক উন্নয়ন আরো বৃদ্ধি পাবে এবং সকল আইনের বাস্তবায়ন সম্ভব হবে । তাই দেশের সব পৌরসভায় একজন করে মাজিষ্ট্রেট নিয়োগের জন্য সরকারের কাছে দাবী জানান ।

মতবিনিময় সভায় কালিয়াকৈর পৌরসভার প্যানেল মেয়র শামসুল আলম সরকার, কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা, বাংলাভিশন টিভির গাজীপুর জেলা প্রতিনিধি মীর মোহাম্মদ ফারুক, দীপ্তটিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই