তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে শ্রমিক লীগের সভাপতিসহ ৫জন জেলহাজতে

সখীপুরে চাঁদাবাজি মামলায় শ্রমিক লীগের সভাপতি বাচ্চু সিকদারসহ ৫জন জেলহাজতে
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
টাঙ্গাইলের সখীপুরে ২০১৯ সালের দায়ের করা চাঁদাবাজী মামলায় উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাচ্চু সিকদারসহ ৫জনকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত সখীপুর এ ৭ আসামীর ৬ জন আত্মসমর্পণ করেন।দুই পক্ষের আইনজীবির শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন আক্তার তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আটককৃতরা হচ্ছেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের আবু বকরের ছেলে বাচ্চু সিকদার (৫৫), একই ওয়ার্ডের মৃত হুরমুজ আলীর ছেলে শামসুল হক (৫৪), তার ভা রউফ সিকদার (৫০), আবুল হোসেনের ছেলে আবুল কাশেম (৪৫) এবং মৃত ইসমাইল সিকদারের ছেলে জেলহক সিকদার (৪৪) ।

জানা যায়, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মৃত পাঞ্জু সিকদারের ছেলে সামাদ সিকদার ২০১৯ সালে তার ক্রয়কৃত জমিতে সখীপুর পৌরসভার  ৩নম্বর ওয়ার্ডের পাঁচতারা মার্কেটের দ্বিতীয় তলায় নির্মাণকাজ শুরু করেন। এ সময় উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাচ্চু সিকদার ও তাদের লোকজন জোরপূর্বক দখল ও চাঁদাদাবি করেন। পরে সামাদ সিকদার বাচ্চু সিকদারসহ ৭জনকে আসামি করে ৪৪৭,৪৪৮, ৩৮৫, ৩৮৬, ৫০৬/ ৩৪ ধারায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত সখীপুর এ মামলা করেন। এ মামলায় ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এ মামলার ৭ আসামীর মধ্যে ৬জন আত্মসমর্পণ করলে ৫জনকে  জেলহাজতে পাঠানো হয়। বাদী পক্ষের আইনজীবি আনোয়ার হোসেন সখীপুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই