তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি নেতারা বিদেশে বসে ষড়যন্ত্র করছে-কাদের

বিএনপি নেতারা বিদেশে বসে সরকার পতনের জন্য ষড়যন্ত্র করছে-কাদের
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা বিদেশে বসে সরকার পতনের জন্য ষড়যন্ত্র করে আর দেশে নির্বাচনে অংশগ্রহণের কথা বলে, এতে তাদের দ্বিচারিতা এবং ষড়যন্ত্রের রাজনীতি স্পষ্ট।আজ বৃহস্পতিবার সকালে ক্রসবর্ডার রোড নেটওয়ার্ক উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি এবং সাম্প্রদায়িক অপশক্তি একটি বিদেশি সংস্থার সঙ্গে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে- গণমাধ্যমের এমন সংবাদ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এটিই বিএনপির রাজনৈতিক দর্শন। তিনি বলেন,বিএনপি নেতারা কখনো জেদ্দা, কখনো আবুধাবি আবার কখনো লন্ডনে বসে গোপন বৈঠক করুক না কেন, সব খবরই সরকারের কাছে আছে। গোপন বৈঠক আর ষড়যন্ত্র করে লাভ নেই।

জনগণের জন্য রাজনীতি করতে হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,জনগণের মন জয় করুন। সরকার পরিবর্তন করতে চাইলে জন মানুষের কাছে আসুন, বিদেশি শক্তি বা কোন সংস্থার কাছে নয়।

ওদিকে, করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভ নিয়ে প্রধানমন্ত্রীসহ মন্ত্রীদের বক্তব্য ‘রহস্যঘেরা’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন,সরকারি তথ্যমতে আমরা দেখছি, প্রতিদিন করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা কমছে। করোনা টেস্ট অর্ধেকে নামিয়ে দিয়েছে সরকার। অফিস-আদালতসহ সব কিছু খুলে দেওয়া হয়েছে। এমতাবস্থায় সরকারের বক্তব্য শুনে মনে হচ্ছে কোথাও কিছু ঘটছে।

আজ বৃহস্পতিবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে  বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব বলেন,সরকার জনগণের দৃষ্টিকে ভিন্ন দিতে ফেরাতে চায়। দেশজুড়ে বড় কিছু ঘটনা আড়াল করতেই হয়তোবা করোনা ধেয়ে আসার জিগির তোলা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই