তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় অটো টেম্পু,সিএনজি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

ভালুকায় অটো টেম্পু,সিএনজি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ভালুকায় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ভালুকা প্রতিনিধির ছবি সম্বলিত ও চাঁদাবাজ ও সন্ত্রাস আসাদুজ্জামান সুমনের গ্রেফতার ও বিচার দাবী লিখা ব্যানারে ভালুকা অটো টেম্পু,সিএনজি শ্রমিক ইউনিয়নের আয়োজনে শ্রমিকরা শুক্রবার সকালে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেন।

মানববন্ধনকারী ভালুকা অটো টেম্পু,সিএনজি শ্রমিক ইউনিয়নের নেতারা জানান, ২৩ সেপ্টেম্বর অটো টেম্পু (সিএনজি চালক) ৯নং কাচিনা ইউনিয়নের জাফর আলী ব্যাপারীর ছেলে রফিকুল ইসলামের নিকট আসাদুজ্জামান সুমন চাঁদাদাবী করে ওই চাঁদা না পেয়ে রফিকুল ইসলামের অটো টেম্পু (সিএনজি) ভাংচুর করে। এ ঘটনার প্রতিবাদ ,সুমনের গ্রেফতার ও বিচার দাবীতে ভালুকা অটো টেম্পু, সিএনজি শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা মানববন্ধন করেন।

রফিকুল ইসলাম জানান, অভূদয় ভালুকা শাখার সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান সুমন আমার নিকট ১ হাজার টাকা চাঁদাদাবী করে। আমি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সুমন ও তার সহযোগিরা ক্ষিপ্ত হইয়া আমার সিএনজি গাড়ীর ছাদের ছাউনি পাশের পর্দা লুকিং গ্লাস ও হেল লাইন ভাংচুর করে গাড়ীর ব্যাপক ক্ষতি সাধন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই