তারিখ : ২১ অক্টোবর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত

গফরগাঁওয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা এক কিশোর (১৩)নিহত হয়েছে।গতকাল শুক্রবার ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার-২ ট্রেনের মশাখালী রেলওয়ে স্টেশনে এঘটনা ঘটে।গফরগাঁও রেলওয়ে পুলিশ নিহত কিশোরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়,শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার-২এক্সপ্রেসটি মশাখালী রেলওয়ে ষ্টেশনে যাত্রাবিরতি করে।যাত্রাবিরতি শেষে ট্রেনটি মশাখালী রেলওয়ে ষ্টেশন থেকে ছেড়ে যাওয়ার পরপরই ষ্টেশনের হোম সিগন্যালের কাছাকাছি চলন্ত ট্রেনের ছাদ থেকে এই অজ্ঞাতনামা কিশোর হঠাৎ পড়ে যায়। এসময় ট্রেনের ছাদে আরও ৩/৪জন  কিশোর ছঁটাছুটি করতে দেখা যায়।এতে কিশোরের কোমর থেকে পা পর্যন্ত থেঁতলে গিয়ে গুরুতর আহত হয়।ট্রেন চলে যাওয়ার পর স্থানীয় লোকজন দৌঁড়ে ঘটনা স্থলে ছুঁটে আসার কিছুক্ষণ পর অজ্ঞাতনামা ঔ কিশোর মারা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান,ট্রেনের ছাদে ছিনতাইকারীরা থাকেন।প্রায়ই এরেলপথে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে যাত্রী হত্যার ঘটনা ঘটছে।নিহত কিশোরের ক্ষেত্রে এঘটনা ঘটতে পারে।গফরগাঁও রেওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান,নিহত কিশোরের পরিচয় জানা যায়নি।লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য ২০১৮ ও ২০১৯ সালে এই ঢাকা-ময়মনসিংহ রেলপথে কাওরাঈদ,মশাখালী, গফরগাঁও, ধলা ও বালিপাড়া এলাকায় চলন্ত ট্রেনের ছাদে ছিনতাই, ছিনতাই শেষে ছলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে যাত্রীদের হত্যা করার একাধিক ঘটনা ঘটেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই