তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মেয়র প্রার্থীর মতবিনিময় ও আলোচনা সভা

কালিয়াকৈরে মেয়র প্রার্থীর মতবিনিময় ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
আসন্ন কালিয়াকৈর পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর এলাকার জনগণের সাথে মত বিনিময় ও আলোচনা করলেন মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার। শুক্রবার সন্ধ্যায় পৌর এলাকার ০৯ নং ওয়ার্ডের দক্ষিণ পাড়া মহল্লায় নাগরিক সমাজের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তুষার।

সভায় তুষার বলেন, আমার প্রাণপ্রিয় কালিয়াকৈর পৌরবাসীর দোয়া ও ভালবাসা নিয়ে আগামী পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। আমি মানুষের সেবা করতে রাজপথে নেমেছি। মৃত্যুর আগে মূহুর্তে পর্যন্ত সাধারণ মানুষের জন্য রাজপথে লড়াই করব ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আদম আলী, কালিয়াকৈর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজমত হোসেন, পৌর তাতীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাব্বির সিকদার বিপুল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি জাহাঙ্গির আলম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই