তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্কুল ছাত্রীকে অপহরণ

গৌরীপুরে স্কুল ছাত্রীকে অপহরণ
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
কু প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে জোরপূর্বক অটো রিকসায় উঠিয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠেছে স্থানীয় বখাটে যুবক শাহীন মিয়া (২১) ও তার সহযোগীদের বিরুদ্ধে। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নে গোবিন্দপুর বাজারে সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে এ অপহরণের ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার রাতে এ ঘটনায় গৌরীপুর থানায় মামলা দায়ের করা হয়।

এ উপজেলার টিকুরি গ্রামের ** (৫৫) জানান, তার মেয়ে ** (১৪) কে স্কুলে যাওয়া-আসার পথে প্রেম নিবেদনসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে প্রতিনিয়ত উক্ত্যক্ত করে আসছিল পার্শ্ববর্তী চল্লিশা কাউরাট গ্রামের আব্দুর রহমানের ছেলে শাহীন মিয়া। করোনাকালে স্কুল বন্ধ থাকায় ওই যুবক বাড়ীর আশে পাশে ঘুরা-ঘুরি করে তার মেয়েকে নানাভাবে উক্ত্যক্ত করছিল। এ ঘটনাটি বখাটে যুবকের অভিভাবকদের জানালেও কোন প্রতিকার পাননি তিনি, উল্টো তার সাথে অসৌজন্যমূলক আচরণ করা হয়েছে বলে তিনি জানান।

তিনি আরো বলেন, তার মেয়ে ঘটনারদিন সকালে কসমেটিক সামগ্রী ক্রয়ের জন্য গোবিন্দপুর বাজারে যায়। এসময় শাহীন মিয়া ও তার সহযোগীরা **কে জোরপূর্বক অটো রিকসাতে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে অনেক খুঁজা খুঁজি করেও তার মেয়ের সন্ধান পাননি তিনি। এ ঘটনায় দুইদিন পর  মেয়ের পিতা বাদী হয়ে গৌরীপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান জানান, অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশের জোর অভিযান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই