তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা,আটক-২,পলাতক-২

মনপুরায় মধ্যরাতে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা, ঢাকা থেকে আসা কিশোর গ্যাংয়ের ২ সদস্য আটক, পলাতক-২
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় দোকান বন্ধ করে রাতে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে এক মুদি ব্যবসায়ীকে গতিরোধ করে হত্যার চেষ্টা চালায় ঢাকা থেকে আগত কিশোর গ্যাংয়ের ৪ সদস্য। ওই সময় ছুরি দেখিয়ে টাকার ব্যাগ ছিনতাইসহ হত্যার চেষ্ঠা চালায় তারা। ব্যাবসায়ীর ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে যায়। তখন ওই সদস্যকে আটক করে পুলিশে দেয় স্থানীয় জনতা। পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের অপর এক সদস্যকে আটক করে।বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ বাজারের মুদি ব্যবসায়ী মোঃ নুরনবী অরুন বাড়ি ফেরার পথে হরিবাড়ি সংলগ্ন পাকা সড়কের উপর এই ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় আটককৃতরা হলেন, বরিশালের বাকেরগঞ্জ জেলার কৃষ্ণকাঠি গ্রামের বাসিন্দা বাদল মৃধার ছেলে হৃদয় (১৮) ও  নরসিংদী জেলার বাসিন্দা রাজু মিয়ার ছেলে এছহাক (১৮)। আটকৃতরা বর্তমানে ঢাকার হেমায়েতপুরে বসবাস করে। তবে ঘটনার সাথে জড়িত পলাতক দুই সদস্য শুভ ও ফরহাদকে গ্রেফতারে অভিযান পরিচালনা করছে বলে জানিয়েছে পুলিশ।

মুদি ব্যবসায়ী নুরনবী অরুন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে সাড়ে ১২টার সময় তুলাতলী বাজার থেকে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে হরিবাড়ির সামনে রাস্তার দুই পাশে দড়ি টানিয়ে গতিরোধ করে ছিনাতাইসহ হত্যার চেষ্ঠা করে। এই সময় ডাক-চিৎকার দিলে রাস্তার পাশে থাকা স্থানীয়রা ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে গেলে ওই ছিনতাইকারী সদস্যকে আটক করে পুলিশে কাছে হস্তান্তর করা হয়।

আটক কিশোর গ্যাংয়ের সদস্য হৃদয় জানান, স্থানীয় শুভ এর সহযোগিতায় ঢাকা থেকে চারদিন আগে আমরা তিনজন মনপুরায় আসি। গত তিনদিন ধরে ওই ব্যবসায়ীর গতিবিধি লক্ষ্য করি। পরে বৃহস্পতিবার রাতে পরিকল্পনা করে আমরা ৪ জন টাকার ব্যাগ ছিনতাইয়ের জন্য চেষ্ঠা করি।

এব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন বলেন, আটককৃত কিশোর গ্যাংয়ের এক সদস্য হৃদয়ের তথ্যমতে অপর সদস্য এছহাককে অভিযান চালিয়ে আটক করা হয়। তবে ঘটনার সাথে জড়িত অপর সদস্য শুভ ও ফরহাদ পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই