তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

মান্দায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

নওগাঁর মান্দায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত,আটক-২
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
নওগাঁর মান্দায় ছোট ভাই এবং ভাতিজার লাঠির আঘাতে বয়েজ উদ্দিন নামে ৭০বছরের এক বৃদ্ধ নিহত হয়েছে। এঘটনায় ছোট ভাই এবং ভাতিজাকে আটক করেছে থানা পুলিশ। রবিবার দুপুরে জেলার মান্দা উপজেলার কালিকাপুর ইউনিয়নে চকগৌড়ী সোনার পাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

স্থানীয় এবং মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, রবিবার দুপুরের দিকে মাছ ধরাকে কেন্দ্র করে নিহতের ছোট দুই ভাই হাকিম, হাবিবর এবং হাকিমের ছেলে সুলতান তাকে তার বাড়িতে এসে লাঠি দিয়ে বেদম মারপিট করলে জেহের আলী মাটিতে লুটিয়ে পড়ে। এরপর স্থানীয়দের সহায়তায় জেহের আলীকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় নিহতের ছোট ভাই হবিবর রহমান এবং ভাতিজা সুলতানকে আটক করা হয়েছে। তিনি বলেন থানায় এবিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই