তারিখ : ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যালয়ের চারতলা নতুন ভবনের শুভ উদ্বোধন

ভালুকায় শহীদ নাজিম উদ্দিন বিদ্যালয় ও কলেজের চারতলা নতুন ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নে শহিদ নাজিম উদ্দিন বিদ্যালয় ও কলেজের আড়াই কোটি টাকা ব্যয়ে নতুন চারতলা একাডেমীক ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।২৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এই একাডেমীক ভবনের  উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে কলেজের হলরুমে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় শহীদ নাজিম উদ্দিন বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক কিরন’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ওমর হায়াৎ খান নঈম,সহ দপ্তর সম্পাদক আফতাব মাহাবুব,স্থানীয় ইউপি চেয়ারম্যান আকরাম হোসেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব,প্রভাষক আহসান হাবীব জামান সহ আরো অনেকে।এছাড়াও স্থানীয় আ’লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক খসরু মোহাম্মদ রনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই