তারিখ : ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শ্রীপুরে শিশু দুর্জয় হত্যার বিচার দাবীতে মানববন্ধন

শ্রীপুরে শিশু দুর্জয় হত্যার বিচার দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
গাজীপুরের শ্রীপুরে শিশু দুর্জয় (১১) হত্যার বিচার দাবীতে মানববন্ধন করেছে তার পরিবারের সদস্যরা। মঙ্গলবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের শিশু দুর্জয়ের বাবা আক্তারুজ্জামান জানান, গত ৫ ডিসেম্বর তার ছেলে দুর্জয় বাড়ী থেকে খেলার কথা বলে নিখোঁজ হয়। পর দিন স্থানীয় একটি কারখানার মালিকানাধীন জমিতে বালুর নিচে পুঁতে রাখা অবস্থায় তার ছেলের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, তার স্ত্রী জেসমিন আক্তার প্রতিবেশী জাহাঙ্গীর আলমের সাথে পরকীয়ায় জড়িয়ে যান। এক পর্যায়ে তাকে তালাক দিয়ে জাহাঙ্গীরকে বিয়ে করেন। এনিয়ে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়।এর জের ধরেই জাহাঙ্গীর লোকজন নিয়ে তার ছেলেকে হত্যা করেছেন বলে অভিযোগ তার। তিনি ঘটনার পর শ্রীপুর থানায় মামলা করলেও আসামীরা গ্রেপ্তার হননি। দীর্ঘদিন ধরেই মামলার কোন অগ্রগতি নেই।  প্রথমে থানা পুলিশ পরে জেলা গোয়েন্দা পুলিশ ও বর্তমানে মামলাটি পিবিআই তদন্ত করছে।

এ বিষয়ে গাজীপুর পিবিআইয়ের পরিদর্শক কাউসার উদ্দিন জানান, পিবিআই গুরুত্বসহকারে চাঞ্চল্যকর এ মামলার তদন্ত করছে। করোনার সংকট কালীন সময়ে তদন্তে বাঁধাগ্রস্থ হলেও খুব দ্রুতই আদালতে চার্জশীট প্রদান করা হবে।

উল্লেখ্য শিশু জাহিদ হাসান দুর্জয় শ্রীপুরের ডুমবাড়ী চালা গ্রামের আক্তারুজ্জামানের ছেলে। সে স্থানীয় তেলিহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ছিল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই