তারিখ : ২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে যুবলীগ নেতার নানা উদ্যোগ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে জেলা যুবলীগের সম্পাদক বিমানের ব্যতিক্রমী নানা উদ্যোগ
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে নওগাঁয় এতিম শিশুদের পাশে দাঁড়ালেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়। এ উপলক্ষ্যে তিনি নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া দারুস সুন্নাহ ক্বওমী মাদ্রাসা ও এতিম খানার সকল শিশুদের মুখে হাসি ফোটাতে এগিয়ে আসেন তিনি। এদিন শিশুদের জন্য খাবারের ব্যবস্থা করেন।

এছাড়া এতিম ঐসকল নিস্পাপ শিশুদের কথা ভেবে ও এতিমখানার উন্নয়ন কল্পে দেড় শতক জমির ক্রয় মূল্য বাবদ নগদ আর্থিক সহায়তা দিয়েছে তিনি। জমি কেনার নগদ অর্থ সহায়তা গ্রহন করেন প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর খন্দকার ও শিক্ষক হাফেজ মওলানা রুহুল আমীন। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। শিক্ষক ও অন্যান্যদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজন করেন তিনি। পরে শিশুদের মাঝে খাবার পরিবেশন করেন।

বিমান কুমার রায় বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরতবন শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে লাল-সবুজের বাংলাদেশ এখন উন্নয়ন ও খ্যাতির শীর্ষে। আজ দেশে একটি মানুষও না খেয়েে থাকে না। তার জন্মদিন উপলক্ষে আমি এই এতিম শিশুদের মুখে হাসি ফোটানোর চেস্টা করেছি। তাদের ভালোবাসা পেয়েছি এটাই অনেক কিছু। মানুষের জন্য সামান্যতম কিছু করতে পারলে মন থেকে এক ধরনের তৃপ্তি অনুভব করি। মনে রাখতে হবে মানুষ মানুষের জন্য। প্রত্যেকের অধিকার আছে ভালভাবে বেঁচে থাকার। এই নিস্পাপ শিশুগুলোও তার ব্যতিক্রম নয়। আপনারা শুধু উনার জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ ও দীর্ঘজীবি হোন / দীর্ঘায়ু লাভ করেন। উনার নেতৃত্বে দেশের উন্নয়ন যেন সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে পারেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে পারেন। আর আমার জন্য দোয়া করবেন আমি যেন দেশরত্ন শেখ হাসিনাকে অনুসরণ করে ওনার নেতৃত্বে যুবলীগের একজন কর্মী হিসেবে নওগাঁ জেলা বাসীর পাশে থেকে সেবা করার সুযোগ পাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই