তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে গ্রামীণ সড়ক রক্ষনাবেক্ষন কর্মসূচির উদ্বোধন

রাণীনগরে গ্রামীণ সড়ক রক্ষনাবেক্ষন কর্মসূচির উদ্বোধন
[ভালুকা ডট কম : ০১ অক্টোবর]
সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরে গ্রামীণ সড়ক রক্ষনাবেক্ষন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে “মুজিব বর্ষের অঙ্গকার সড়ক হবে সংস্কার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে অক্টোবর মাস থেকে শুরু করে সারা বছর চলমান থাকবে এই কর্মসূচি বলে জানান উপজেলা প্রকৌশলী। পুরো বছরজুড়ে উপজেলার বিভিন্ন জনগুরুত্বপূর্ন গ্রামীণ সড়কগুলো আরইআরএমপি প্রকল্পের ভ্রাম্যমাণ দলের মাধ্যমে ও উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে এই কর্মসূচি বাস্তবায়ন করা হবে।

বৃহস্পতিবার উপজেলার সিম্বা-লোহাচ’ড়া-গহেলাপুর সড়কের বিভিন্ন ক্ষতিগ্রস্থ অংশ সংস্কারের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী শাহ মো: শহীদুল হক, উপজেলা প্রকৌশল অধিদপ্তরের হিসাবরক্ষক আমিনুল ইসলাম, অন্যান্য কর্মচারীবৃন্দ, আরইআরএমপি প্রকল্পের সকল সদস্যবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই