তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পরকীয়াই বলি স্ত্রীঃ স্বামী গ্রেফতার

ভালুকায় পরকীয়াই বলি স্ত্রীঃ স্বামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের মনিরচালা এলাকায় আফসানা আক্তার আঁখি (১৯)নামে এক গৃহবধূর রহস্য জনক ভাবে মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের পক্ষে দাবী করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। স্বামীর পরিবারের পক্ষ থেকে দাবী করা হচ্ছে আত্নহত্যা করেছেন। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী মিল্টন(৩২)কে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে।

এলাকাবাসীর সূত্র জানাযায়,মনিরচালা গ্রামের বাসিন্দা মিল্টনের সাথে ২০১৮সালে বিয়ে হয় আফসানা আক্তার আঁখির। ভাবির সাথে মিল্টনের পরকীয়া সম্পর্ক নিয়ে বিয়ের পর থেকেই আঁখির প্রায় সময় ঝগড়া হতো। বিয়ের পর আব্দুল্লাহ নামে একটি ছেলে সন্তান তাদের জন্ম লাভ করে। আব্দুল্লাহ বয়স বর্তমানে ৯মাস। ঘটনার দিন সন্ধ্যায় মিল্টনের বড় ভাই রেজাউলের স্ত্রী আকলিমার পরকীয়া সম্পর্ক নিয়ে আঁখির সাথে মিল্টনের পরিবারের লোকজনের ঝগড়া হয়। এ নিয়ে তারা আফসানা আক্তার আঁখিকে মারধর করে। সন্ধ্যার পর কোনো এক সময় আঁখি তার উড়না দিয়ে ফাঁসি নিলে বাড়ির লোকজন খোঁজ পেয়ে জানালা ভেঙ্গে ঘরে ঢুকে উড়না কেটে মাটিতে নামানোর পূর্বে আঁখি মারা যায়। এ ঘটনায় আঁখির চাচা জাকির হোসেন বাদী হয়ে ভালুকা মডেল থানায় ৪জনকে আসামী করে আত্নহত্যার প্ররোচনায় একটি মামলা করেন। আসামী হলেন, মিল্টন,তার বড় ভাই রেজাউল, ভাবি আকলিমা আক্তার ও তার বড় বোন লিলি।

আখির চাচা অ্যাডভোকেট জাকির হোসেন জানান, মিল্টন এর আগেও একটি বিয়ে করেন। তার বড় ভাইয়ের স্ত্রীর সাথে সম্পর্ক থাকার কারনে সেই বৌ চলে যায়। পরে আমার ভাতিজিকে বিয়ে করে। বিয়ের পর তাঁকে অনেক টাকা যৌতুক দেয়া হয়েছে। ঘটনার দিন বড় ভাবির সাথে পরকীয়া নিয়ে ঝগড়া হলে তারা আঁখিকে মারধর করার সময় আঘাতে মারা গেলে তাকে ফাসিতে ঝুলিয়ে হত্যাকে আত্নহত্যা বলে চালানোর চেষ্টা করে।

রেজাউল জানান,আখি নিজের উড়না দিয়ে ফাসিতে আত্নহত্যা করে। তাকে কেউ মারধর করেনি।ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় আত্নহত্যার প্ররোচনায় একটি মামলা হয়েছে। নিহতের স্বামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই